২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:১৩:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ওমরাহ করতে গেলেন ৭ ক্রিকেটার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২১
ওমরাহ করতে গেলেন ৭ ক্রিকেটার


বাংলাদেশ ক্রিকেট দলের পরবর্তী মিশন টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে টানা কয়েকটি সিরিজ শেষে ক্রিকেটারদের আপাতত ছুটি দেওয়া হয়েছে।

এরই মাঝে পবিত্র ওমরাহ পালন করতে দেশ ছেড়েছেন বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া ৫ ক্রিকেটারসহ মোট সাতজন।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর আড়াইটার দিকে একটি ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে দেশ ছাড়েন নাঈম শেখ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ। এ ছাড়া বিশ্বকাপ স্কোয়াডের বাইরে তাইজুল ইসলাম ও জাকির হাসানও রয়েছেন তাদের সঙ্গে।

উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি দিয়ে খবরটি নিশ্চিত করেছেন। তিনি সবার কাছে দোয়াও চেয়েছেন।

জানা যায়, ওমরাহ শেষে ২১ সেপ্টেম্বর দেশে ফিরবেন তারা। আর ৪ অক্টোবর বিশ্বকাপের উদ্দেশে দেশ ছাড়বে জাতীয় দল। আসরের প্রথম পর্বে ওমানে গিয়ে কন্ডিশনিং ক্যাম্প করবে টাইগাররা।

শেয়ার করুন