২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:২২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ছিনতাইয়ের নাটকে বন্ধুর ১০ লাখ টাকা আত্মসাৎ,অতঃপর..
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২১
ছিনতাইয়ের নাটকে বন্ধুর ১০ লাখ টাকা আত্মসাৎ,অতঃপর..


বন্ধু দিদারুল আলম মজুমদারের ১০ লাখ ২০ হাজার টাকা আত্মসাৎ করার উদ্দেশ্যে ছিনতাইয়ের নাটক করতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন মনির হোসেন মুন্না (৩৬) নামে এক যুবক। আসামির বিরুদ্ধে গতকাল মঙ্গলবার প্রতারণা ও পুলিশকে মিথ্যা তথ্য দেওয়ার অপরাধে পল্লবী থানায় একটি মামলা হয়েছে।

সূত্র জানায়, সোমবার (১৩ সেপ্টেম্বর) মনির হোসেন মুন্না পল্লবী থানায় এসে অভিযোগ করেন ব্যাংক থেকে ১০ লাখ ২০ হাজার টাকা নিয়ে যাওয়ার পথে মিরপুরে ৪-৫ জন ছিনতাইকারী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাই করে। মুন্নার মৌখিক অভিযোগের সত্যতা যাচাই করতে পল্লবী থানার উপ পরিদর্শক (এসআই) তারিক উর রহমান শুভ ওই দিনই ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। 

সিসি ক্যামরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে ঘটনার সত্যতা না পেয়ে মুন্নাকে জিজ্ঞাসাবাদ করেন। এক পর্যায়ে মুন্না টাকা আত্মসাতের কথা স্বীকার করেন। পরে তার তথ্য অনুযায়ী টাকা উদ্ধার করে পল্লবী থানার পুলিশ।  

তিনি আরও জানান, শারীরিকভাবে অসুস্থ থাকায় দিদারুল আলম মজুমদার তার ভাইয়ের বন্ধু জনি’র কাছ থেকে ১০ লাখ ২০ হাজার টাকার একটি চেক আনতে বলেন তার বন্ধু মনির হোসেন মুন্নাকে। এরপর চেক থেকে টাকা তোলার পর দিদারুলকে ফোন দিয়ে মুন্না বলেন, টাকা ছিনতাই হয়ে গেছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, ছিনতাইয়ের নাটক সাজিয়ে প্রতারক মুন্না টাকা আত্মসাৎ করতে চেয়েছিল। আসামির বিরুদ্ধে মামলা হয়েছে।

শেয়ার করুন