২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঠাকুরগাঁওয়ে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২১
ঠাকুরগাঁওয়ে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু


ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় ছেলে জয়নুল আবেদীন (১৯) এর লাঠির আঘাতে পিতা নুরুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত নুরুল ইসলাম হরিপুর উপজেলার ৬নং ভাতুরিয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত তৈমউদ্দীনের ছেলে। 

রবিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার সময় নিহত নুরুল ইসলামের বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। হরিপুর থানা পুলিশ নিহতের ছেলে জয়নুল আবেদীন (১৯) কে আটক করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার রাতে নুরুল ইসলামের স্ত্রী জুলেখা বেগম ও ছেলে জয়নুলের সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। নুরুল ইসলাম কথাকাটাকাটির একপর্যায়ে স্ত্রী জুলেখা ও ছেলে জয়নুলকে মারধর করে এবং বাড়ি থেকে বেড় হয়ে যেতে বলে। এতে ছেলে জয়নুল ক্ষিপ্ত হয়ে তার পিতাকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে।

ছেলের বাঁশের আঘাতে পিতা গুরুত আহত হয়ে মাটিতে পড়ে যায় পরে এলাকাবাসীর সহযোগীতায় চিকিৎসার জন্য নুরুল ইসলামকে দিনাজপুর হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

হরিপুর থানা অফিসার ইনচার্জ আওরঙ্গ জেব বলেন, সোমবার সকালে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে হরিপুর থানা পুলিশ গিয়ে পরিদর্শন করে। ঠাকুরগাঁও জেলা এডিশনাল এসপি তারেক বেগ ও এ এসপি আহসান হাবীব ও ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় অভিযুক্ত জয়নুলকে আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত নুরুল ইসলামের স্ত্রী জুলেখা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন