২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৫৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দুর্ঘটনার একমাস পর চীনে খনি থেকে ১৯ জনের মরদেহ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২১
দুর্ঘটনার একমাস পর চীনে খনি থেকে ১৯ জনের মরদেহ উদ্ধার


দুর্ঘটনার প্রায় একমাস পর চীনের কিংহাই প্রদেশের চাইদারে একটি কয়লা খনি থেকে ১৯ শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গত সোমবার তাদের মরদেহ উদ্ধার করে প্রদেশের উদ্ধারকারী বাহিনীর সদস্যরা। খবর ব্লুমবার্গের।

জানা গেছে, গত মাসে দুর্ঘটনায় কয়লা খনির ভেতরে আটকা পড়েন ২১ জন শ্রমিক। তাদের মধ্যে দুইজনকে উদ্ধার করা সম্ভব হয়েছিল যাদের মধ্যে একজন আহত ও একজন মৃত ছিল। পরে টানা একমাস উদ্ধার অভিযানের পর ভুপৃষ্ঠ থেকে আটশ কিলোমিটার নিচ থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

শেয়ার করুন