১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ম্যানচেস্টার সিটিকে হারিয়ে টটেনহ্যামের দুর্দান্ত শুরু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২১
ম্যানচেস্টার সিটিকে হারিয়ে টটেনহ্যামের দুর্দান্ত শুরু সংগৃহীত ছবি


 হতাশায় শুরু হলো ম্যানচেস্টার সিটির লিগ শিরোপা ধরে রাখার অভিযান। টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে গতকাল রবিবার (১৫ আগস্ট) ম্যাচটি ১-০ গোলে জিতেছে স্বাগতিকরা। সন হিউং-মিনের গোলে জিতে প্রিমিয়ার লিগে শূভ সূচনা করল টটেনহ্যাম হটস্পার। দ্বিতীয়ার্ধে ব্যবধান গড়ে দেন হিউং-মিন।

ম্যাচের শুরুতে আধিপত্য করে সিটি। তবে প্রথমার্ধের আক্রমণ বাড়ায় টটেনহ্যাম। কিন্তু প্রথমার্ধে দুই দলই সুযোগ নষ্ট করায় গোল পায়নি কেউ। ম্যাচের ৫৪তম মিনিটে এক পাল্টা আক্রমণে গোলের দেখা পেয়ে যায় টটেনহ্যাম। ডি-বক্সের বাইরে থেকে বাম পায়ের শটে গোলটি করেন দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সন।
এরপর গোলের জন্য মরিয়া হয়ে উঠে সিটি। ৬০ মিনিটে পেয়ে যায় দুর্দান্ত সুযোগও। কিন্তু স্টিভেন বারউইন গোল আদায় করে নিতে ব্যর্থ হোন। ৭৫ মিনিটে আরও একবার সুযোগ নষ্ট করে পেপ গার্দিওলার শিষ্যরা। তোরেসের বাড়ানো বল জ্যাক গ্রেলিসের পায়ে পৌঁছায়, কিন্তু তার নেয়া শটটি রুখে দেন টটেনহ্যাম গোলরক্ষক হুগো লরিস। ৮৬ মিনিটে ফেরান তোরেসের নেয়া শটটিও রুখে দেন টটেনহ্যাম গোলরক্ষক। গোলের জন্য মরিয়া হয়ে ওঠা সিটি বাকি সময়ে আর গোলের দেখা পায়নি। যে কারণে হার সঙ্গী করেই মাঠ ছাড়তে হয় প্রিমিয়ার জায়ান্টদের।

ম্যাচে ৬৬ শতাংশ বলের দখল রেখে ১৮ শটের চারটি লক্ষ্যে রাখতে পারে সিটি। বিপরীতে ১৩ শটের দুইটি লক্ষ্যে রাখতে পারে টটেনহ্যাম। ২০১০-১১ আসরের পর এবারই মৌসুমের প্রথম লিগ ম্যাচে গোল পেল না সিটি। সেবারও তাদের প্রতিপক্ষ ছিল স্বাগতিক টটেনহ্যাম। ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছিল।

শেয়ার করুন