২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শিক্ষিকাকে হত্যা: লুট হওয়া স্বর্ণালংকারসহ সন্দেহভাজন গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২১
শিক্ষিকাকে হত্যা: লুট হওয়া স্বর্ণালংকারসহ সন্দেহভাজন গ্রেফতার


রাজশাহীতে নিজ বাড়িতে সাবেক প্রধান শিক্ষিকা মায়া রাণী ঘোষ (৬৮) হত্যাকাণ্ডের ঘটনায় মিলন শেখ (৪০) নামে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নগরীর বোয়ালিয়া থানা পুলিশ। তার কাছ থেকে নিহত মায়া রাণীর লুট হওয়া স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতার মিলন শেখ নগরীর ফুদকিপাড়া এলাকায় নাম কালু শেখের ছেলে। গতকাল মঙ্গলবার গভীর রাতেই তাকে গ্রেফতার করে পুলিশ। রাতভর পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার বিকালে তাকে সাংবাদিকদের সামনে আনা হয়। বোয়ালিয়া থানা কম্পাউন্ডে এ ব্যাপারে প্রেস ব্রিফিং করে পুলিশ। 

এ সময় রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, সাবেক প্রধান শিক্ষক মায়া রাণীকে হত্যা করে তার গলার চেইন, হাতের বালা ও কানের দুল নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন মিলন। এ পরিকল্পনার অংশ হিসেবে কয়েকদিন আগে থেকে তিনি বাড়ি ভাড়া নেওয়ার নাম করে মায়া রাণীর বাড়ি যাতায়াত শুরু করেন। মঙ্গলবারও তিনি মায়া রাণীর বাড়ি যান। এ সময় বাড়িতে একা পেয়ে তাকে শ্বাসরোধে হত্যা করে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যায় মিলন।

এদিকে, ঘটনার পরপরই অপরাধীকে শনাক্ত ও গ্রেফতারে মাঠে নামে পুলিশ। পরে রাতেই মিলনকেই শনাক্তের পর সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেফতার করা হয়। তার বাড়ি থেকে সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। এছাড়া মিলনের দেখানো একটি মার্কেটের ছাদ থেকে মায়া রাণীর মোবাইল ফোন ও সীমকার্ড উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে মিলন জানিয়েছে স্বর্ণালংকার লুট করার জন্যই বাড়িতে একা পেয়ে সে এ ঘটনা ঘটিয়েছে। তাই মিলনকে মায়া রাণী হত্যা মামলার মূল আসামি হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে। আদালতে হাজিরের পর স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডের কথা আছে মিলনের। এরপর তাকে এ মামলায় কারাগারে পাঠানো হবে বলেও জানান বোয়ালিয়া থানার ওসি।

এর আগে মঙ্গলবার নগরীর কুমারপাড়া ঘোষপাড়া এলাকার নিজ বাড়িতে খুন হন মায়া রাণী ঘোষ। স্বামী-সন্তানহীন মায়া রাণী টিনসেডের নিজের বাড়িতে একাই থাকতেন। তিনি নগরীর মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। ২০১০ সালে চাকরি থেকে অবসর নেন। খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পর মেঝেতে পড়ে থাকা অবস্থায় তার মরদেহ পায় পুলিশ।

শেয়ার করুন