২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:২৯:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গ্রেনেড হামলার প্রতিবাদে রাবিতে মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
গ্রেনেড হামলার প্রতিবাদে রাবিতে মানববন্ধন আজ শনিবার বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবন চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন। আজ শনিবার বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবন চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা এম তারেক নূরের সঞ্চালনায় সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রুটিন দায়িত্বে নিযুক্ত উপাচার্য ও উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ প্রফেসর ড. এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. মো. রবিউল ইসলাম, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক মো. আলমগীর হোসেন প্রমূখ। ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন। আজ শনিবার বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবন চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা এম তারেক নূরের সঞ্চালনায় সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রুটিন দায়িত্বে নিযুক্ত উপাচার্য ও উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ প্রফেসর ড. এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. মো. রবিউল ইসলাম, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক মো. আলমগীর হোসেন প্রমূখ।এ সময় উপাচার্য  ২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে সংশ্লিষ্ট সকল অপরাধীর যথোপযুক্ত শাস্তি দাবি করেন ও ভবিষ্যতে যাতে আর কেউ এমন ঘটনা ঘটাতে সাহস না পায় সে ব্যাপারে সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান।

মানববন্ধন থেকে উপাচার্য শিক্ষা ও গবেষণার স্বাভাবিক পরিবেশ বজায় রাখার স্বার্থে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সকল অনিয়ম, দুর্নীতি, নিয়োগ বাণিজ্য, স্বজনপ্রীতি ও সন্ত্রাসমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন