২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পারিবারিক কারণে পদ ছাড়ার পরিকল্পনা, জানালেন আকরাম খান
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২১-১২-২০২১
পারিবারিক কারণে পদ ছাড়ার পরিকল্পনা, জানালেন আকরাম খান


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গুরুত্বপূর্ণ পদ ক্রিকেট অপারেশন্সের দায়িত্বে দীর্ঘদিন যাবৎ আছেন সাবেক অধিনায়ক আকরাম খান। হঠাৎ করেই এই দায়িত্ব থেকে পদত্যাগ করছেন তিনি। সাবেক এ ক্রিকেটার আজ বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন। 

আকরাম খান জানান, পারিবারিক কারণেই ক্রিকেট বোর্ডের পদ ছাড়ার পরিকল্পনা তার। বোর্ড সভাপতির সঙ্গে কথা বলে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন বলে জানান।

এর আগে সোমবার বিকেলে এ বিষয়ে আকরাম খানের স্ত্রী সাবিনা আকরাম ফেসবুক পোস্টে লেখেন, ‘ক্রিকেট অপারেশন্স ছেড়ে দিচ্ছে আকরাম খান।’ তখন থেকেই জল্পনা-কল্পনা শুরু হয়। 

পরে এ বিষয়ে সাবিনা আকরাম গণমাধ্যমকে বলেন, ক্রিকেট নিয়ে জীবনের বড় একটা সময় পড়ে থাকল আকরাম। আমরা চাই এখন সে ক্রিকেটের পাশাপাশি স্ত্রী-কন্যা তথা পরিবারকে আরো সময় দিক।

শেয়ার করুন