২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:১৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আইপিএল: চেন্নাইকে হারিয়ে শীর্ষে দিল্লি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১০-২০২১
আইপিএল: চেন্নাইকে হারিয়ে শীর্ষে দিল্লি


আইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখলের লড়াইয়ে সোমবার রাতে তারা মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্যাপিটালস। এই লড়াইয়ে চেন্নাইকে ৩ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে পন্ত বাহিনী।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চেন্নাই আগে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৩৬ রান করে। জবাবে ২ বল ও ৩ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় দিল্লি।

এই জয়ের ফলে দিল্লি ক্যাপিটালসের পয়েন্ট দাঁড়ালো ১৩ ম্যাচে ২০। চেন্নাইর ১৩ ম্যাচে ১৮। ধোনির দল যদি শেষ ম্যাচে হেরে যায় এবং বিরাট কোহলির রয়্যাল চালেঞ্জার্স বেঙ্গালুরু যদি দুটি ম্যাচেই জয়লাভ করে তাহলে পয়েন্ট টেবিলের তিনে নেমে যেতে হবে চেন্নাই সুপার কিংসকে। তবে চেন্নাই যদি শেষ ম্যাচ জিতে যায় তাহলে প্রথম কোয়ালিফায়ার খেলবে দিল্লি ও চেন্নাই।

টস হেরে ব্যাট করতে নামা চেন্নাইর শুরুটা ভালো হয়নি। ৬৪ রান তুলতেই তারা হারিয়ে বসে ৪ উইকেট। চেন্নাইর রান ১৩৬ পর্যন্ত নিয়ে যাওয়ার পেছনে সবচেয়ে বড় ভূমিকা রাখেন আম্বাতি রাইডু। তিনি ৪৩ বলে ৫টি চার ও ২ ছক্কায় অপরাজিত ৫৫ রান করেন। এ ছাড়া রবীন উথাপ্পা ১৯, মাহেন্দ্র সিং ধোনি ১৮ ও ১৩ রান করেন ঋতুরাজ গায়কোয়াড়। ১৫টি রান আসে অতিরিক্ত খাত থেকে।

১৩৯ রান তাড়া করতে নেমে লড়াই করতে হয় দিল্লিকেও। তারপরও শিখর ধাওয়ান (৩৯), শিমরন হেটমায়ার (২৮*), পৃথ্বি শ (১৮), রিপাল প্যাটেল (১৮) ও ঋষভ পন্ত (১৫) ব্যাটে ভর করে শেষ মুহূর্তে জয় পায়।

শেয়ার করুন