২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৩৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে ক্রিস্টাল মেথ আইসসহ মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
টেকনাফে ক্রিস্টাল মেথ আইসসহ মাদক ব্যবসায়ী আটক


কক্সবাজারের টেকনাফে গোদরবিল এলাকা থেকে সাড়ে ৭ কোটি টাকার মূল্যের দেড় কেজি ক্রিস্টাল মেথ আইসসহ মো. আব্দুল মজিদ (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল মঙ্গলবার রাতে সদর ইউনিয়নের মধ্য গোদারবিল এলাকা থেকে তাকে আটক হয়। তিনি একই এলাকার হোছেন আলীর ছেলে।

আজ বুধবার দুপুরে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের চিত্রবিনোদন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান। এ সময় উপস্থিত ছিলেন ২ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর রুবায়াৎ কবীর ও অপারেশন অফিসার মেজর এম মুহতাসিম বিল্লাল শাকিল।

লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল গোদার বিল বাজার সংলগ্ন প্রধান সড়কের পাশে কৌশলে অবস্থান গ্রহণ করে। টহলদল কয়েকজন সন্দেহভাজন ব্যক্তিকে দীর্ঘক্ষণ ঘোরাফেরা করতে দেখে তাদের চ্যালেঞ্জ করলে ওই ব্যক্তিরা দ্রুত মোটরসাইকেলযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিজিবি টহলদলের ধাওয়া খেয়ে এক যুবক মোটর সাইকেল থেকে নেমে ওই এলাকায় তিন তলা বিশিষ্ট একটি বাড়িতে উঠে যায়।

পরে বাড়ি তল্লাশি করে এক যুবককে আটক করতে সক্ষম হয়। পরে ফেলে যাওয়া মোটর সাইকেলে তল্লাশি চালিয়ে ২টি প্যাকেট উদ্ধার করা হয়। প্যাকেটের ভেতর থেকে ৭ কোটি ৫০ লাখ টাকার মূল্যের ১ কেজি ৫০০ গ্রাম মাদক আইস ক্রিস্টাল মেথ পাওয়া যায়। এ সময় মাদক পাচারে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইসসহ আটক যুবকের বিরুদ্ধে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন