২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০২:৫৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাদারীপুরে কলেজ ছাত্রী অপহরণ মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
মাদারীপুরে কলেজ ছাত্রী অপহরণ মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেফতার


মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের সাবেক সদস্য লিটন বাড়ৈকে (৪০) কলেজ ছাত্রীকে অপহরণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে অপহৃত ছাত্রীকে। 

আজ শনিবার সকালে আসামিকে আদালতে পাঠানো হয়। গ্রেফতারকৃত আসামি লিটন জেলার ডাসার উপজেলার নবগ্রামের যুবরাজ বাড়ৈর ছেলে।

মামলার বিবরণে জানা যায়, গত ১৫ আগস্ট বিকেলে নিজ বাড়ী নবগ্রাম থেকে একই এলাকায় মামা বাড়ি যাওয়ার সময় রাস্তা থেকে কলেজ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় লিটন। এই ঘটনায় অপহৃত ছাত্রীর মা মাদারীপুর আদালতে দুই জনকে আসামি করে মামলা করেন। 

এই মামলায় গতকাল শুক্রবার রাতে ডাসার থানার এসআই অখিল তথ্য প্রযুক্তির সাহায্যে কালকিনি উপজেলার সুর্যমনি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে এবং ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এছাড়াও আসামি লিটন মেম্বার এর আগেও ভিন্ন ধর্মের এক কিশোরীকে অপহরণ ধর্ষণ মামলায় গ্রেফতার হয়ে জামিনে ছিলেন বলে নিশ্চিত করেছে ডাসার থানা পুলিশ। 

এ ঘটনায় কলেজ ছাত্রীর মা বলেন, লিটন আর আগেও অনেক মেয়ের জীবন নষ্ট করেছে। তার বিরুদ্ধে মামলা করলে কিছুদিন পরে জামিনে বের হয়ে আবারও একই কাজ করে। আমরা এর কঠিন বিচার চাই।

এদিকে, ডাসার থানার অফিসার ইনর্চাজ (ওসি) হাসানুজ্জামান বলেন, আমরা আদালত থেকে আদেশ পাওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির সাহায্যে তাকে গ্রেফতার করি এবং তাকে মাদারীপুর আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন