২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:০০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এক রাতে ৪ দোকান থেকে টাকা ও মালামাল চুরি করল উলঙ্গ যুবক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২১
এক রাতে ৪ দোকান থেকে টাকা ও মালামাল চুরি করল উলঙ্গ যুবক


রংপুর নগরীর প্রাণ কেন্দ্র  জিএলরায় রোডে ৪টি দোকানে উলঙ্গ অবস্থায় কয়েকলাখ টাকা ও মালামাল চুরি করেছে এক যুবক। শুক্রবার রাতে দোকানের টিনের চালা কেটে চোর প্রায় আড়াই লাখ নগদ টাকা ও  দেড় লাখ  টাকার মালামাল নিয়ে যায়। শনিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চুরি হওয়া ব্যবসা প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজে দেখা গেছে উলঙ্গ অবস্থায় এক যুবক ওইসব ব্যবসা প্রতিষ্ঠান থেকে টাকা ও মালামাল চুরি করছে।

চুরি হওয়া দোকানের মালিক আলিফ ক্রোকারিজের মালিক  রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার  রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে চলে যাই। শনিবার সকালে দেখতে পাই দোকান থেকে ১২টি দামি এন্ড্রয়েড মোবাইল ফোন ও নগদ ৭০ হাজার টাকা চুরি হয়েছে। পাশের দোকান যমুনা রং প্লাজার ক্যাশের তালা ভেঙ্গে ৬০ হাজার টাকা, নিউ সুমি আটো থেকে ৫৫ হাজার টাকা এবং রাফি অটো থেকে প্রায় ৭০ হাজার টাকা নিয়ে যায় চোর। একই রাতে ৪টি দোকানে চুরি হওয়ায় নগরীর ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

এদিকে আলিফ ক্রোকারিজ ও আরেকটি দোকানের সিসি টিভিতে দেখা যায় এক যুবক উলঙ্গ অবস্থায় দোকান থেকে মালামাল ও টাকা চুরি করছে। বিশেষ পদ্ধতিতে দোকানের টিনের চালা কেটে ভিতরে প্রবেশ করে চুরি করছে।  ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, বিষয়টি থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছেন।

মেট্রোপলিটন থানার ওসি আব্দুর রশিদ চুরির বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ব্যবসায়ীরা মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন। সিসি টিভি ফুটেজ দেখে চোরকে ধরার চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন