২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৫৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পুকুর থেকে নারীর লাশ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
পুকুর থেকে নারীর লাশ উদ্ধার


টাঙ্গাইলের সখীপুরে পুকুর থেকে ছালমা আক্তার (৩০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের রাজাবাড়ি নামক এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ছালমা ওই এলাকার ছানোয়ার হোসেনের মেয়ে। 

জানা যায়, ছালমা বিয়ের আগে থেকেই একজন মানসিক রোগী ছিল। কিছুটা ভাল হওয়ার পর তার বিয়ে হয়। বিয়ের পর তার দু’টি সন্তান হয়। বর্তমানে তার মানসিক রোগের আরো বেশি অবনতি দেখা দেওয়ায় তাকে মাঝে মাঝে ঘরে আটকিয়ে রাখা হতো। রবিবার রাত ১টার দিকে টয়লেটে যাবার কথা বলে ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। রাতে অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। সোমবার সকাল ৯টার দিকে ফজলুল হক পুকুরে নারীর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। 

সখীপুর থানার পরিদর্শক(এসআই) মো.ওসমান গণি নারীর লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন