২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:২৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিংগাইরে বহিষ্কৃত যুবলীগ নেতার নেতৃত্বে হিন্দু বাড়িতে হামলা, লুটপাট
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
সিংগাইরে বহিষ্কৃত যুবলীগ নেতার নেতৃত্বে হিন্দু বাড়িতে হামলা, লুটপাট


সিংগাইরে বহিষ্কৃত এক যুবলীগ নেতার নেতৃত্বে একটি সংখ্যালঘু বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। উপজেলার জামশা ইউনিয়নের দক্ষিণ জামশা গ্রামে এ ঘটনা ঘটে। ঐ ঘটনায় বাড়ির গৃহকর্তা রতন বিশ্বাসের স্ত্রী শুকলা বিশ্বাস (৪০) গতকাল সোমবার থানায় অভিযোগ দায়ের করেন। এতে আসামি করা হয়েছে জামশা ইউনিয়ন যুবলীগের বহিষ্কৃত সভাপতি সাদ্দাম হোসেন মোল্যা (৩০) গংদের বিরুদ্ধে।

এর আগে ২০১৯ সালের ৪ সেপ্টেম্বর রাতে সাদ্দামকে তার সহযোগী শাহিনের ঘর থেকে ম্যাগজিন ও একটি বিদেশি পিস্তলসহ গ্রেফতার করে জেলা ডিবি পুলিশ। যে কারণে ঐ সময় দল তাকে সভাপতির পদ থেকে বহিষ্কার করে। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

শুকলা বিশ্বাস এজাহারে উল্লেখ করেন, সাদ্দামের নেতৃত্বে ৩৫-৪০ জন নারী ও পুরুষ পরিকল্পিতভাবে রবিবার সকালে তাদের হত্যা করার উদ্দেশ্যে বসতঘরে ঢুকে মারধর করে। আলমারি ভেঙে ১০-১২ ভরি স্বর্ণ ও নগদ ২৫ হাজার টাকাসহ বিভিন্ন জিনিসপত্র লুট করে। এ সময় তাদের হাতে রাম দা, শাবল, বঁটি ও দা ছিল। ওদের ধাওয়া খেয়ে প্রাণ বাঁচানোর জন্য তারা দৌড়ে পাশের বাড়ি সাঈদ আলীর বাড়িতে আশ্রয় নেয়। এ সময় তার স্বামী রতন বিশ্বাস, ছেলে সজিব বিশ্বাস (২৫) ও শাশুড়ি উষা রানী (৭০) আহত হন।

হামলাকারীরা তাদের বাড়ির বিভিন্ন গাছ কেটে ফেলে এবং ঘরের জানালা, দরজা ও পাকা বাউন্ডারি ওয়াল ভেঙে ফেলে। তাদের আশ্রয়দাতা সাঈদ আলী ও তার স্ত্রী বলেন, সাদ্দামসহ বৃষ্টি আক্তার দা দিয়ে রতনের ছেলে সজীবকে ধাওয়া করলে আমার ঘরে ঢুকে ভেতর থেকে গেট লাগিয়ে দেওয়ার ফলে সজীব প্রাণে বেঁচে যায়। শুকলার স্বামী রতন বিশ্বাস বলেন, হামলাকারীরা চলে যাওয়ার সময় প্রাণনাশের হুমকি দিয়ে যায়।

শেয়ার করুন