২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:৫৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে ফেনসিডিল, আটক ৪
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২১
প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে ফেনসিডিল, আটক ৪


প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে লুকিয়ে ফেনসিডিল পাচারের সময় বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জের রামপট্টি এলাকায় অভিযান চালিয়ে গতকাল বুধবার চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন- বরিশাল নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের ব্রাউনকম্পাউন্ড এলাকার মাইনুল ইসলাম ওরফে মনু সিকদার (৪৫), জেলার বানারীপাড়া উপজেলার সলিয়া বাকপুর গ্রামের মাইনুদ্দিন মিয়া (৪৫), চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বাবুপুর বিশ্বাসপাড়া এলাকার বেনজির বিশ্বাস (৪০) এবং শিবগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মো. শহিদুল ইসলাম বাবু (৩৫)। 

গতকাল বুধবার রাতে মেট্রোপলিটন পুলিশ প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা থেকে একটি প্রাইভেটকারের জ্বালানি তেলের ট্যাংকিতে লুকিয়ে বরিশালে ফেনসিডিল পাচার করা হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রামপট্টি এলাকায় চেকপোস্ট স্থাপন করে।

গভীর রাতে একটি সন্দেহভাজন প্রাইভেটকার থামার সংকেত দেন তারা। এ সময় কারের মধ্যে থাকা যাত্রীরা অসংলগ্ন কথাবার্তা বললে সন্দেহ হয় পুলিশের। একপর্যায়ে জ্বালানি তেলের ট্যাংকির মধ্যে বিশেষ ব্যবস্থায় রাখা ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। অবৈধ ফেনসিডিল বহনের অভিযোগে আটক করা হয় ৪ জনকে। 

আটক আসামিরা চাঁপাইনবাবগঞ্জ থেকে অবৈধভাবে ফেনসিডিল এনে বরিশাল শহরের বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারি বিক্রি করে আসছিল বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় বিমান বন্দর থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানার ওসি কমলেশ হালদার।

শেয়ার করুন