২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভালো বোলিং ও ফিল্ডিং করে ভারতকে হারিয়ে দিতে পারি : আফগান পেসার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
ভালো বোলিং ও ফিল্ডিং করে ভারতকে হারিয়ে দিতে পারি : আফগান পেসার


পাকিস্তানের পর নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বিধ্বস্ত ভারতীয় ক্রিকেট দল। অফ ফর্মে থাকা বিরাট কোহলিদের এই দুর্বলতার সুযোগে হুমকি দিয়ে রাখলেন আফগান পেসার হামিদ হাসান। 

বুধবার আবুধাবিতে ভারতের বিপক্ষে মাঠের লড়াইয়ের আগে আফগান পেসার হামিদ বলেন, ভারতের বিপক্ষে যদি আমরা প্রথমে ব্যাট করে বড় রান করতে পারি তাহলে আমাদের জয়ের সুযোগ আছে। ভালো বোলিং ও ফিল্ডিং করে আমরা ভারতকে হারিয়ে দিতে পারি। আমরা উইকেট দেখে পরিকল্পনা করবো। কারণ উইকেটের ওপর অনেক কিছু নির্ভর করছে। ম্যাচের আগে থেকে কিছু বলা যায় না। কিন্তু ম্যাচে আমরা শতভাগ দেওয়ার চেষ্টা করবো। 

আফগানিস্তানের হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ৬১ ম্যাচে ৯৪ উইকেট শিকার করা এ তারকা পেসার বলেন, আমরা একটি করে খেলা ধরে এগোচ্ছি। আমাদের লক্ষ্য সেমিফাইনাল। দলে মোহাম্মদ নবি, রশিদ খান, মুজিব-উর রহমানের মতো ক্রিকেটাররা রয়েছেন। আমাদের ব্যাটিংও যথেষ্ট ভালো। নিজেদের উপর ভরসা রয়েছে।

শেয়ার করুন