২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:২১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৯-২০২১
কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত


কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় কেউ মারা যায়নি। এর আগের ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছিল। আজ শুক্রবার সকাল ৯ টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপ আগের মতই আছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে শুক্রবার সকাল ৯ টা পর্যন্ত হাসপাতালে ৫০ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ২১ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ২৯ জন।

এদিকে, কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ৩৬০টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬ দশমিক ৯৪ ভাগ। এ পর্যন্ত কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৪০০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৩৯৭ জন। এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭৬৩ জন। 

নতুন করে শনাক্ত ২৫ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ১৩ জন, কুমারখালী উপজেলায় ২ জন, ভেড়ামারা উপজেলায় ৭ জন, মিরপুর উপজেলায় ২ জন এবং খোকসা উপজেলায় ১ জন। বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৪০ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ২০৫ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৫ জন।

শেয়ার করুন