২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:৫৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দেশব্যাপী গণটিকার দ্বিতীয় ডোজ শুরু মঙ্গলবার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২১
দেশব্যাপী গণটিকার দ্বিতীয় ডোজ শুরু মঙ্গলবার


গণটিকার আওতায় যারা প্রথম ডোজ নিয়েছিলেন তাদের দ্বিতীয় ডোজ শুরু হচ্ছে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর)। এরপর ৮ ও ৯ সেপ্টেম্বর এই তিন দিনে তাদের টিকা দেওয়া হবে।

আজ সোমবার বিকালে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের সভাপতিত্বে কোভিড-১৯ গণটিকা কার্যক্রমের আওতায় দ্বিতীয় ডোজ দেওয়ার লক্ষ্যে এক ভিডিও কনফারেন্সে এই সিদ্ধান্ত হয়।

কনফারেন্সের সিদ্ধান্ত অনুযায়ী, মঙ্গলবার থেকে দেশব্যাপী কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজের গণটিকা কর্মসূচি শুরু হচ্ছে। সব সিটি করপোরেশন এলাকায় আগস্টের ৭ ও ৮ তারিখ যারা প্রথম ডোজ টিকা নিয়েছেন তারা একই কেন্দ্রে ৭ সেপ্টেম্বর দ্বিতীয় ডোজ গ্রহণ করবেন। অনুরূপভাবে, যারা আগস্ট ৯ ও ১০ তারিখ টিকা নিয়েছিলেন তারা ৮ সেপ্টেম্বর এবং যারা ১১ ও ১২ আগস্ট টিকা নিয়েছিলেন তারা ৯ সেপ্টেম্বর একই কেন্দ্রে দ্বিতীয় ডোজ নেবেন।

সিটি করপোরেশনবহির্ভূত এলাকায় ৭ আগস্ট যারা যে কেন্দ্রে প্রথম ডোজ নিয়েছিলেন, প্রত্যেকেই একই কেন্দ্রে ৭ সেপ্টেম্বর দ্বিতীয় ডোজ নেবেন।

শেয়ার করুন