দেশব্যাপী গণটিকার দ্বিতীয় ডোজ শুরু মঙ্গলবার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 06-09-2021

দেশব্যাপী গণটিকার দ্বিতীয় ডোজ শুরু মঙ্গলবার

গণটিকার আওতায় যারা প্রথম ডোজ নিয়েছিলেন তাদের দ্বিতীয় ডোজ শুরু হচ্ছে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর)। এরপর ৮ ও ৯ সেপ্টেম্বর এই তিন দিনে তাদের টিকা দেওয়া হবে।

আজ সোমবার বিকালে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের সভাপতিত্বে কোভিড-১৯ গণটিকা কার্যক্রমের আওতায় দ্বিতীয় ডোজ দেওয়ার লক্ষ্যে এক ভিডিও কনফারেন্সে এই সিদ্ধান্ত হয়।

কনফারেন্সের সিদ্ধান্ত অনুযায়ী, মঙ্গলবার থেকে দেশব্যাপী কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজের গণটিকা কর্মসূচি শুরু হচ্ছে। সব সিটি করপোরেশন এলাকায় আগস্টের ৭ ও ৮ তারিখ যারা প্রথম ডোজ টিকা নিয়েছেন তারা একই কেন্দ্রে ৭ সেপ্টেম্বর দ্বিতীয় ডোজ গ্রহণ করবেন। অনুরূপভাবে, যারা আগস্ট ৯ ও ১০ তারিখ টিকা নিয়েছিলেন তারা ৮ সেপ্টেম্বর এবং যারা ১১ ও ১২ আগস্ট টিকা নিয়েছিলেন তারা ৯ সেপ্টেম্বর একই কেন্দ্রে দ্বিতীয় ডোজ নেবেন।

সিটি করপোরেশনবহির্ভূত এলাকায় ৭ আগস্ট যারা যে কেন্দ্রে প্রথম ডোজ নিয়েছিলেন, প্রত্যেকেই একই কেন্দ্রে ৭ সেপ্টেম্বর দ্বিতীয় ডোজ নেবেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা