১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শাহজালাল বিমানবন্দরে ২ কোটি টাকার স্বর্ণসহ আটক ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২১
শাহজালাল বিমানবন্দরে ২ কোটি টাকার স্বর্ণসহ আটক ১


ঢাকা কাস্টম হাউজের প্রিভেন্টিভ দল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রায় ৩ কেজি ওজনের স্বর্ণসহ এক যাত্রীকে আটক করেছে। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় দুই কোটি টাকা বলে জানিয়েছে কাস্টমস।

জানা গেছে, আটক ব্যক্তির নাম মোহাম্মদ রিপন। সৌদি আরব থেকে আসা এই যাত্রীর কাছে থেকে ২৫ পিস সোনার বার উদ্ধার করা হয়। ঢাকা কাস্টম হাউজের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মো. সানোয়ারুল কবীর গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার দিবাগত রাত ১১টা ১২ মিনিটে সৌদি এয়ারলাইন্সের (এসবি- ৮০৪) নম্বরের ফ্লাইটটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করে। পরে গোপন সংবাদের ভিওিতে খরব পেয়ে ঢাকা কাস্টম হাউজের (প্রিভেন্টিভ) টীমের সদস্যরা ওই ফ্লাইট থেকে তাকে আটক করে। 

পরে যাত্রীর হাতে থাকা হুডি জ্যাকেটের হাতা থেকে ২৫ পিস সোনার বার পাওয়া যায়। জব্দকৃত সোগুলো ঢাকা কাস্টম হাউজে জমা আছে। তিনি আরও জানান, আটককৃত যাত্রীর বিরুদ্ধে একটি মামলা হয়েছে। গতরাতে তাকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করুন