২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আদালতে পরীমণি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৮-২০২১
আদালতে পরীমণি ফাইল ছবি


বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে তৃতীয় দফায় করা রিমান্ড আবেদনের শুনানির জন্য তাকে আদালতে আনা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে কাশিমপুর কারাগার থেকে তাকে ঢাকার সিএমএম আদালতে আনা হয়। সিএমএম আদালতের হাজতখানার দায়িত্বপ্রাপ্ত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, তাকে আদালতের হাজতখানায় রাখা হয়েছে। শুনানির সময় এজলাসে তোলা হবে।

এর আগে, রাজধানীর বনানী থানায় দায়ের করা র‌্যাবের মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমণিকে আরেক দফায় পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল বুধবার (১৮ আগস্ট) আদালতে মামলার তদন্ত কর্মকর্তা পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন। ফলে রিমান্ড আবেদন পেন্ডিং থাকায় আজ পরীমণির জামিন আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়নি। আজ বৃহস্পতিবার পরীমণির জামিন ও রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস আসামির উপস্থিতিতে এই দিন ধার্য করেন।

এর আগে, পরীমণির পক্ষে গত সোমবার (১৬ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম চৌধুরীর আদালতে পরীমনির আইনজীবী মজিবুর রহমান এই অভিনেত্রীর জামিন আবেদন করেন। আদালত বুধবার (১৮ আগস্ট) পরীমণির জামিন শুনানির দিন ধার্য করেন। তবে মামলার তদন্ত কর্মকর্তা নতুন করে রিমান্ড আবেদন করায় এই শুনানি অনুষ্ঠিত হয়নি।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকালে বনানীর ১২ নম্বর রোডের পরীমণির বাসায় অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমণির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এখন পরীমণি কারাগারে আছেন।

শেয়ার করুন