২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশির মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২১
রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশির মৃত্যু


কুড়িগ্রামের রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলিতে শোয়েবুর রহমান (৩৫) নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার ভোরে উপজেলার দাঁতভাঙা ইউনিয়নের কাউনিয়ারচর এলাকার আন্তর্জাতিক পিলার ১০৫৪ এর কাছে এ ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে শনিবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত শোয়েবুর রহমান দাঁতভাঙা ইউনিয়নের আমবাড়ি গ্রামের মৃত এরাজ আলীর ছেলে। তিনি কাউনিয়ারচর গ্রামে শ্বশুরবাড়ি এলাকায় বসবাস করতেন বলে জানা গেছে।

এলাকাবাসীরা জানান, গতকাল শুক্রবার দিবাগত রাতে শোয়েবুরসহ কয়েকজনের একটি দল সীমান্তে গরু চোরাচালানের উদ্দেশে যায়। এ সময় ভারতের দ্বীপচর ক্যাম্পের বিএসএফ সদস্যরা বাংলাদেশি ওই গরু ব্যবসায়ীদের লক্ষ্য করে গুলি চালায়। এতে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে মারা যায় শোয়েবুর রহমান। পরে সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জামালপুর বিজিবি-৩৫ ব্যাটালিয়নের হাবিলদার সহকারী মুকিব জানান, আমরা ভোরে সীমান্তে ৪ রাউন্ড গুলি বর্ষণের শব্দ শুনতে পেয়ে সেখানে গিয়ে লাশ দেখি। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে। রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন