২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৯:০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিলেটে নেপালি দুই নাগরিক আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২১
সিলেটে নেপালি দুই নাগরিক আটক


সিলেট নগরীর আম্বরখানা থেকে দুই নেপালি নাগরিককে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাত ৮টার দিকে ঘুরাফেরার সময় তাদেরকে আটক করা হয়। স্থানীয় লোকজন জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে তাদেরকে আটক করে। 

আটককৃতরা হলেন- নেপালের ভোজপুর জেলার আমচক ৪নং ওয়ার্ডের  জয় বাহাদুর কামি (৪৮) ও তার ছেলে শান বাহাদুর (১০)। 

তাদেরকে জিজ্ঞাসাবাদের বরাতে পুলিশ জানায়, কাজের সন্ধানে ভারতীয় নাগরিকের সহায়তায় সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার বড়ছড়া সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে গত ৩ নভেম্বর তারা বাংলাদেশে প্রবেশ করেন। শনিবার সিলেটের তামাবিল সীমান্ত দিয়ে ভারতের গোয়াহাটিতে তাদের ফেরার কথা ছিল। এ উদ্দেশ্যেই তারা সিলেটে আসেন। কিন্তু এর আগেই তারা পুলিশের হাতে আটক হন। 

পুলিশ জানায়, ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় জয় বাহাদুর কামি পায়ে আঘাতপ্রাপ্ত হন। তারা দুজনই শারীরিকভাবে অসুস্থ। ফলে তাদেরকে পুলিশি প্রহরায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, নেপালি নাগরিকরা অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন