২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৩৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পাকিস্তানের এমন হারে যা বললেন আফ্রিদি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২১
পাকিস্তানের এমন হারে যা বললেন আফ্রিদি


টি-টোয়েন্টি ক্রিকেট এক বলের খেলা। শাহিন শাহ আফ্রিদির ১৯তম ওভারে হাসান আলী ক্যাচ না ফেললে হয়তো রবিবার ফাইনাল খেলত পাকিস্তান। কিন্তু একটি ক্যাচ ফেলার পরেই পাল্টে গেল সব কিছু। তবে সবকিছুর পরও বাবর আজমের এই দলটার ভেতর সম্ভাবনার ঝলকানি ঠিকই দেখতে পেয়েছেন শহিদ আফ্রিদি। পাকিস্তানের সাবেক অধিনায়ক ও টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী তারকার বিশ্বাস, এই দলটি আগামী বছরই বিশ্বকাপ জিততে পারে।

বিশ্বকাপ জয়ী দলের রসায়ন আফ্রিদি জানেন ভালো করেই। ২০০৯ টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন ইউনুস খানের পাকিস্তান দলের গুরুত্বপূর্ণ অংশ ছিলেন এই অলরাউন্ডার। সেমি-ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ও ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ সেরা হয়েছিলেন আফ্রিদিই।

বাবর আজমদের এই হারেই সবকিছুর শেষ দেখছেন না আফ্রিদি। টুইটারে তিনি বাবরদের সামনে মেলে ধরলেন উজ্জ্বল আগামীর ছবি।

“দারুণ লড়াই ছেলেরা, আমাদের গর্বিত করেছো। টুর্নামেন্ট জুড়ে দারুণ প্রচেষ্টার ছাপ রেখেছো। অস্ট্রেলিয়ার বিপক্ষেও ভালো খেলেছো। আমার সত্যিই মনে হয়, এই দল আগামী বছর বিশ্বকাপ জিততে পারে। আমাদের সবার উচিত এই দলের পাশে থাকা।”

শেয়ার করুন