২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বারিতে আয়কর রিটার্ন দাখিল শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
বারিতে আয়কর রিটার্ন দাখিল শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা


বাংলাদেশ কৃষি গবেষণা ইন্সটিটিউটের (বারি) প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের উদ্যোগে বিজ্ঞানী ও কর্মকর্তাদের জন্য আয়কর রিটার্ন দাখিল শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার ইন্সটিটিউটের সেমিনার কক্ষে দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালা হয়।

এতে মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তাসহ বারি’র বিভিন্ন পর্যায়ের ৪০ জন বিজ্ঞানী ও কর্মকর্তা অংশগ্রহণ করেন। সকালে বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন।

প্রশিক্ষণ ও যোগাযোগ উইং এর পরিচালক ড. মুহাম্মদ সামসুল আলমের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (কন্দাল ফসল গবেষণা কেন্দ্র) ড. সোহেলা আক্তার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষণ ও যোগাযোগ উইং এর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. আব্দুর রাজ্জাক। কর অঞ্চল, গাজীপুরের উপ কর কমিশনার মো. তানভীর মোর্শেদ এবং সুমন কুমার বর্মন কর্মশালায় অংশগ্রহণকারী বিজ্ঞানী ও কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদান করেন।  

কর্মশালায় অংশগ্রহণকারী বারি’র বিজ্ঞানী ও কর্মকর্তাদের আয়কর রিটার্ন দাখিল বিষয়ক সার্বিক বিষয়ে হাতে-কলমে প্রশিক্ষণ প্রদান করা হয়।

শেয়ার করুন