২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাদারীপুরে দুই যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২১
মাদারীপুরে দুই যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম


মাদারীপুরের সদর উপজেলার পূর্ব রাস্তি এলাকায় দুই যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার বিকালে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের হেমায়েত মোল্লার ছেলে মাসুদ মোল্লা ব্যক্তিগত কাজ শেষে সোমবার বিকেলে বাড়ি ফিরছিলেন। এসময় সদর উপজেলার পূর্ব রান্তি এলাকায় এলে পথরোধ করে মাসুদ ও ইব্রাহিম মোল্লা নামে দুইজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। পরে স্থানীয় উদ্ধার করে তাদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় সদর উপজেলার পূর্ব রাস্তি এলাকার আল আমিন নামে এক যুববকে প্রধান আসামি করে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন আহত মাসুদ মোল্লা। 

আহত মাসুদ মোল্লা জানান, আমাদের দুইজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে আল আমিনসহ ১০/১২জন। আমার কোন অপরাধ নেই। ওদের সাথে কোন দ্বন্দ্বও নেই। আমি এর বিচার চাই।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান জানান, এই ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন