২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:০০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শোক দিবসে এফডিসিতে মোশাররফ করিমের শুটিং, শিল্পী সমিতির ক্ষোভ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
শোক দিবসে এফডিসিতে মোশাররফ করিমের শুটিং, শিল্পী সমিতির ক্ষোভ ফাইল ছবিতে মোশাররফ করিম (বামে)


 আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতির ইতিহাসে সবচেয়ে কলঙ্কিত ও বেদনার দিন। জাতীয় শোক দিবস আজ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী। এ উপলক্ষে তারই হাতে গড়া এফডিসিতে শোক দিবস পালন করছেন চলচ্চিত্রের মানুষেরা।

তবে এ দিন এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে শুটিং করেছেন অভিনেতা মোশাররফ করিম। জানা গেছে, অনম বিশ্বাস পরিচালিত একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করছিলেন মোশাররফ করিম। চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারা এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন। পরে অনম বিশ্বাস দুঃখ প্রকাশ করে শুটিং স্থগিত রাখেন।
চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি মাসুম পারভেজ রুবেল এ ঘটনায় নিন্দা জানিয়ে গণমাধ্যমকে বলেন, ‘পুরো দেশ যখন জাতীয় শোক দিবস পালনে ব্যস্ত ঠিক তখন বঙ্গবন্ধুর গড়া এফডিসিতে শুটিংয়ে ব্যস্ত একজন শিল্পী। বিষয়টি জানতে পেরে আমার খারাপ লেগেছে। আমি মনে করি এটি খুব নিন্দনীয় একটি কাজ হয়েছে।

অন্যদিকে চলচ্চিত্র শিল্পীর সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল গণমাধ্যমকে বলেন, ‘বিষয়টি দুঃখজনক। ২০২১ সালে ডিজিটাল বাংলাদেশে এসেও এমন চিত্র দেখতে হলো। আমরাও তো অনেক চলচ্চিত্রের শুটিং করেছি। ১৫ আগস্ট কখনও শুটিং করেছি এমন মনে পড়ে না। আজকের দিনে শুটিং করা মোটেও ঠিক হয়নি।’

শেয়ার করুন