২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৫৭:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ডিএসসিসি ৫০ নং ওয়ার্ডে দোয়া ও ত্রাণ বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২১
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ডিএসসিসি ৫০ নং ওয়ার্ডে দোয়া ও ত্রাণ বিতরণ হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫০ নং ওয়ার্ডে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় ওয়ার্ডের হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণসহ মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো. মাসুম মোল্লা । এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আবু আহমেদ মন্নাফি। বিশেষ অতিথি ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ মুন্না প্রমুখ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫০ নং ওয়ার্ডে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় ওয়ার্ডের হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণসহ মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো. মাসুম মোল্লা । এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আবু আহমেদ মন্নাফি। বিশেষ অতিথি ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ মুন্না প্রমুখ।এছাড়া আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর আলহাজ্ব মো. মোস্তাক আহমেদ, সাইফুননবী সাগর, এস কে বাদল, এফ এম শরিফুল ইসলাম, রমিজ উদ্দিন লিটন, মাসুম উদ্দিন, ক্রিষনা সাহা, মোখলেসুর রহমান, মো. ওয়াসিম, উজ্জ্বল, দিলু, মিজানুর রহমান, রাজীব ও রোমানসহ ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল ইউনিট ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন