মাদারীপুরে দুই যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 30-08-2021

মাদারীপুরে দুই যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

মাদারীপুরের সদর উপজেলার পূর্ব রাস্তি এলাকায় দুই যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার বিকালে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের হেমায়েত মোল্লার ছেলে মাসুদ মোল্লা ব্যক্তিগত কাজ শেষে সোমবার বিকেলে বাড়ি ফিরছিলেন। এসময় সদর উপজেলার পূর্ব রান্তি এলাকায় এলে পথরোধ করে মাসুদ ও ইব্রাহিম মোল্লা নামে দুইজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। পরে স্থানীয় উদ্ধার করে তাদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় সদর উপজেলার পূর্ব রাস্তি এলাকার আল আমিন নামে এক যুববকে প্রধান আসামি করে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন আহত মাসুদ মোল্লা। 

আহত মাসুদ মোল্লা জানান, আমাদের দুইজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে আল আমিনসহ ১০/১২জন। আমার কোন অপরাধ নেই। ওদের সাথে কোন দ্বন্দ্বও নেই। আমি এর বিচার চাই।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান জানান, এই ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা