২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৫২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় কবর খুড়ে কঙ্কাল চুরি!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় কবর খুড়ে কঙ্কাল চুরি! প্রতীকী ছবি


ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পুথাই গ্রামে দাফনের ১১মাস পর কবর খুড়ে মুর্শিদ আলম (৬০) নামে এক ব্যক্তির কঙ্কাল চুরির অভিযোগ পাওয়া গেছে। মৃত ব্যক্তি উক্ত গ্রামের মো. কালা গাজীর ছেলে। 

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দিবাগত গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের পুথাই সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে গেছে বলে নিহতের পরিবার ও স্থানীয় লোকজন দাবি করছে। মুর্শিদ আলমের ভাই বশির আহমেদ ও তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল কবির কালাম জানান, বিগত ১১মাস আগে বার্ধক্যজনিত কারণে মুর্শিদ আলমের মৃত্যু হয়। মৃতের লাশ স্থানীয় পঞ্চায়েত কবরস্থানে দাফন করা হয়। 

গত শুক্রবার জুমার নামাজ শেষে তার স্বজনরা কবর জিয়ারত করতে গিয়ে তার কবরটি খোড়া অবস্থায় দেখতে পায়। এসময় কবরটির পাশে মানুষের পায়ের ছাপ ও একটি পাটের বস্তা পড়ে থাকতে দেখা যায়। স্বজনদের ধারণা, গত বৃহস্পতিবার গভীর রাতে ওই কবরস্থান থেকে দুর্বৃত্তরা মৃতের কঙ্কালটি চুরি করে নিয়ে গেছে। তাৎক্ষণিকভাবে বৃদ্ধের ভাই বশির আহমেদ ও তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল কবির কালাম বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশকে অবগত করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ এমরানুল ইসলাম জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

শেয়ার করুন