২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৫২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যুবদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ, অভিযোগ তৈমূরের
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ১৬-০১-২০২২
যুবদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ, অভিযোগ তৈমূরের


নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার অভিযোগ করে বলেছেন, তার সমর্থক যুবদল নেতা মনোয়ার হোসেন সোখনকে পুলিশ গ্রেফতার করেছে।

আজ রবিবার দুপুরে নারায়ণগঞ্জ বার একাডেমি স্কুল কেন্দ্র পরিদর্শন শেষে এ অভিযোগ করেন তৈমূর আলম খন্দকার। মনোয়ার হোসেন সোখনকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ঠিকাদার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান গ্রেফতার করিয়েছেন বলেও অভিযোগ করেন তিনি।

এসময় তিনি বলেন, বন্দরে একটি কেন্দ্রে ঠিকাদার আবু সুফিয়ান আমার কর্মী যুবদল নেতা মনোয়ার হোসেনকে গ্রেফতার করিয়েছে।

গ্রেফতার মনোয়ার হোসেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। বেলা ১১টার দিকে ২০ নম্বর ওয়ার্ডের সোনাকান্দা পানির ট্যাংক কেন্দ্রের সামনে থেকে মনোয়ার হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তিনি ভোট দিতে এসেছিলেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। 

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র দাস জানিয়েছেন, ভোটকেন্দ্রে জোর করে প্রবেশ ও প্রভাব বিস্তারের চেষ্টা করায় মনোয়ারকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন