১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৩৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নরসিংদীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২১
নরসিংদীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫


নরসিংদীর কান্দাইলে যাত্রীবাহী বাস ও কনটেইনারবাহী ট্রেইলার ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছে এবং আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। এদের মধ্যে একজনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী ও নারায়াণগঞ্জের সীমান্তবর্তী এলাকা কান্দাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনার পরপরই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো মহাসড়ক থেকে সড়িয়ে নিলে যান চলাচল স্বভাবিক হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা ভৈরবগামী শুভ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-সিলেট মহাসড়কে কান্দাইল নামক স্থানে বিপরীত দিক থেকে ঢাকাগামী কনটেইনারবাহী ট্রেইলার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১ জন মারা যান। আহত হয় কমপক্ষে ১৫ জন। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনাকবলিত যনবাহনগুলো সড়িয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়। নিহতের পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। 

মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত যানবাহনগুলোকে আটক করা হয়েছে। মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১৫ জন।

শেয়ার করুন