২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৩৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নৌবাহিনীর দুই জাহাজ ইউএনএইচসিআর এর মালামাল নিয়ে ভাসানচরে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-১১-২০২১
নৌবাহিনীর দুই জাহাজ  ইউএনএইচসিআর এর মালামাল নিয়ে ভাসানচরে


জাতিসংঘ সংস্থা ইউএনএইচসিআরের ১৩৭.২৮ মেট্রিক টন ওজনের বিভিন্ন ধরনের মালামাল নিয়ে ভাসানচর পৌছেছে নৌবাহিনীর জাহাজ 'বানৌজা টুনা' ও 'বানৌজা তিমি'। বুধবার দুপুরে  রোহিঙ্গাদের জন্য ইউএনএইচসিআরের এসব মালামাল ভাসানচরে পৌছায়। মালামাল বিডিআরসিএস এর তত্ত্বাবধানে ওয়্যারহাউজে নেওয়া হয়েছে। 

ভাসানচরেরর কর্মকর্তারা জানান, মোট ১১ ধরণের মালামালের মধ্যে আচ্ছে স্লিপিং ম্যাট, কম্বল, প্লাস্টিক ত্রিপল, বালতি, জারিক্যান, সোলার ল্যাম্প, কিচেন সেট, ফিমেইল হাইজিন কিট, লন্ড্রি সোপ, বাথিং সোপ, জুট ব্যাগ। 

এর আগে গত ৯ অক্টোবর ভাসানচরে রোহিঙ্গাদের মানবিক সহায়তায় যুক্ত হতে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে বাংলাদেশের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থা (ইউএনএইচসিআর)।  সমঝোতার পর এবারের মালামাল পৌছানোর মাধ্যমে আনুষ্টানিক কাজ শুরু করলো ইউএনএইচসিআর।

শেয়ার করুন