২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৪০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাঙামাটিতে বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক খালে, আহত ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
রাঙামাটিতে বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক খালে, আহত ২ রাঙামাটি কাউখালীতে পাথর বোঝাই ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙ্গে দু’জন আহত হয়েছেন।


রাঙামাটি কাউখালীতে পাথর বোঝাই ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙ্গে দু’জন আহত হয়েছেন। শুক্রবার মধ্যেরাতে উপজেলার ঘাগড়া ইউনিয়ন ও কলমপতি ইউনিয়নের সীমান্তবর্তী পোয়াপাড়ায় এ ঘটনাটি ঘটে। 

আহতরা হলেন- চালক মো. জামাল হোসেন (৪০) ও তার সহকারী বাসুদেব (৪২)। এ ঘটনার পর ওই এলাকায় বন্ধ হয়ে গেছে সড়ক যোগাযোগ। রাঙামাটি কাউখালীতে পাথর বোঝাই ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙ্গে দু’জন আহত হয়েছেন। শুক্রবার মধ্যেরাতে উপজেলার ঘাগড়া ইউনিয়ন ও কলমপতি ইউনিয়নের সীমান্তবর্তী পোয়াপাড়ায় এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- চালক মো. জামাল হোসেন (৪০) ও তার সহকারী বাসুদেব (৪২)। এ ঘটনার পর ওই এলাকায় বন্ধ হয়ে গেছে সড়ক যোগাযোগ।সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে একটি পাথর বোঝাই ট্রাক রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়ন ও কলমপতি ইউনিয়নের সীমান্তবর্তী পোয়াপাড়ার বেইলি ব্রিজে উপর উঠলে ধসে পড়ে। ব্রিজসহ ট্রাকটি খালে তলিয়ে যায়। বন্ধ হয়ে যায় কাউখালী উপজেলা থেকে নাইল্যাছড়ি সড়ক যোগাযোগ। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে চালক ও তার সহযোগিকে উদ্ধার করে স্থানীয় ফায়ার সার্ভিস।

রাঙামাটির কাউখালী উপজেলার ফায়ার সার্ভিস কর্মকর্তা মুকুন্দলাল ত্রীপুরা জানান, আহতদের উদ্ধার করে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিহতের কোন ঘটনা ঘটেনি। তবে ব্রিজটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

অন্যদিকে, ট্রাকের কারণে ব্রিজ ভেঙে যাওয়ায় স্থানীয়দের মধ্যে যেমন ক্ষোভ দেখা দিয়েছে তেমনি ভোগান্তিও বেড়েছে। রাঙামাটি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. শাহ আরেফিন জানান, ট্রাকটি অতিরিক্ত বোঝাইয়ের কারণে ব্রিজটি ধসে পড়েছে। আমরা দ্রুততম সময়ের মধ্যে যান চলাচল শুরু করার ব্যবস্থা নিয়েছি।

কাউখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল্লা জানিয়েছেন, পোয়াপাড়া বেইলি ব্রিজটি পাথর বোঝাই ট্রাকসহ মাঝামাঝিতে ভেঙ্গে ইসামতি খালে পড়ে যায়। এতে চালকসহ দু’জন আহত হয়েছেন। আহতরা চিকিৎসাধীন আছেন। এ ব্যাপারে এখনো পর্যন্ত কোন মামল হয়নি।

শেয়ার করুন