২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:২৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাইজেরিয়ায় ভবনধস; মৃতের সংখ্যা বেড়ে ৩৬
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২১
নাইজেরিয়ায় ভবনধস; মৃতের সংখ্যা বেড়ে ৩৬


নাইজেরিয়ার বাণিজ্যিক রাজধানী লাগোসের একটি সুউচ্চ ভবন ধসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৬। বৃহস্পতিবার জরুরি পরিষেবাগুলো এ তথ্য জানায়। 

নগরীর ইকয়ি পাড়ার একটি নির্মাণ সাইটের ২১তলা ভবন যা বিলাসবহুল ও জমকালো অ্যাপার্টমেন্ট-এর জন্য পরিচিত- সোমবার একটি ব্যস্ত রাস্তায় ভেঙে পড়ে। তবে এখন পর্যন্ত এই ভবনধসের কারণ জানা যায়নি।

লাগোস স্টেট ইমার্জেন্সি ম্যানেজমেন্ট এজেন্সির জেনারেল ম্যানেজার ফেমি ওকে-ওসানিনতোলু এএফপিকে বলেন, এখন পর্যন্ত ৩৬ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে। এর মধ্যে ৩৩ জন পুরুষ আর বাকি তিনজন নারী। আর আমরা ৯ জনকে জীবিত উদ্ধার করেছি। 

উদ্ধার তৎপরতা এখনো অব্যাহত। ধ্বংসস্তূপে আটকে পড়া ব্যক্তিদের পরিবার ও আত্মীয়-স্বজনদের ঘটনাস্থলের কাছাকাছি অবস্থান করছেন।

শেয়ার করুন