২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:১৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাসের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
বাসের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত


সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরহী নিহত হয়েছেন।তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বুধবার (১৩ অক্টোবর) রাত ১০টার দিকে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের ধামোদরটুপি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সুনামগঞ্জের দিকে যাওয়া একটি মোটরসাইকেলকে ঢাকাগামী একটি বাস সজোরে ধাক্কা দেয়। এতে তিন মোটরসাইকেল আরোহী ছিটকে পড়েন। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। স্থানীয় উন্নয়নকর্মী ওবায়দুল হক মিলন ঘটনাটি নিশ্চিত করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

শেয়ার করুন