২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৫৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মিরসরাইয়ে একই পরিবারের ৩জনকে হত্যা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
মিরসরাইয়ে একই পরিবারের ৩জনকে হত্যা


মিরসরাইয়ে জোরারগঞ্জে একই পরিবারের ৩ জনকে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে। বুধবার দিবাগত রাত ৩টায় জোরারগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মধ্যম সোনাপাহাড় গ্রামের মোস্তফা সওদাগরের বাড়ীতে এ ঘটনা ঘটে। এসময় খুন হন গৃহকর্তা সুফি সাহেবের ছেলে মোঃ মোস্তফা মিয়া (৫৬), তার স্ত্রী জোস্নে আরা (৪৫) এবং তাদের ছেলে আহম্মদ হোসেন (২৫) ।

পারিবারিক কলহ ও সম্পত্তির বিরোধের কারণে হত্যাকান্ডটি ঘটেছে বলে জানা গেছে। হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বড় ছেলে ছাদেক হোসেন (৩০) কে আটক ও তার স্ত্রী আইনুর নাহারকে হেফাজতে নিয়েছে জোরারগঞ্জ থানা পুলিশ।

নিহতের ছোট ছেলে আলতাফ হোসেন বলেন, ভোর রাতে বড় ভাই ছাদেক হোসেন আমাকে ফোন দিয় বলেন বাড়িতে ডাকাত এসেছিলো, বাবা, মা ও মেজো ভাই আহম্মদ হোসেন কে জবাই করে ফেলেছে। তুই তারাতাড়ি আয় তাদের হাসপাতালে নিতে হবে। আমি বাড়িতে এসে দেখি বাবা মা আর মেঝো ভাইয়ের নিথর দেহ ঘরের ভেতর পড়ে আছে। ঘটনার সময় ঘরে বাবা, মা, বড় ভাই ও তার স্ত্রী আইনুর নাহার এবং মেজো ভাই আহম্মদ হোসেন ছিলো। আমি চাকুরীর কারণে বারইয়ারহাট মাছের আড়তে থাকি। আমার বাবা কিছু জায়গা জমি মেঝো ভাই আহম্মদকে দিয়ে দিয়েছিলো। ওটা নিয়ে বড় ভাইয়ের সাথে প্রায় ঝগড়া হতো। আগামীকাল শুক্রবার মেজো ভাই আহম্মদের বিয়ের ফর্দ হওয়ার কথা ছিলো।

মোঃ মোস্তফা ও আহম্মদ হোসেন জোরারগঞ্জ ইউনিয়েনের নতুন বাজার এলাকায় একটি মুদি দোকান করতেন বলে জানা গেছে। জোরারগঞ্জ থানার উপ পরিদর্শক জয়দ্রুত চাকমা বলেন, ‘ভোর ৫টায় জরুরী সেবা নাম্বার ৯৯৯ ফোন পেয়ে আমরা মোস্তফা সওদাগরের বাড়িতে গিয়ে দেখি নৃশংস ভাবে তিনজনকে হত্যা করা হয়েছে। সবার পিঠ, বুক, গলায় একাধিক জখম ও জবাই করা ছিলো। এটি হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় নিহতের বড় ছেলে ছাদেক হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। তার স্ত্রী আইনুর নাহারকেও পুলিশ হেফাজতে রাখা হয়েছে।ঘটনার তদন্তের জন্য চট্টগ্রাম থেকে পিবিআই আসছে। তারা আসলে সুরতহাল করা হবে।’

শেয়ার করুন