২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আওয়ামী লীগের শোকসভায় গোলাগুলি : যুবলীগ-ছাত্রলীগের পাল্টাপাল্টি মামলা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২১
আওয়ামী লীগের শোকসভায় গোলাগুলি : যুবলীগ-ছাত্রলীগের পাল্টাপাল্টি মামলা


চট্টগ্রামের চন্দনাইশের হাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শোক সভায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা করা হয়েছে। গত বুধবার রাতে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ গিয়াস উদ্দীন বাদী হয়ে একটি মামলা করেন। এরপর বৃহস্পতিবার সকালে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. আবুল ফয়সাল বাদী হয়ে পাল্টা মামলা করেন। এ নিয়ে এলাকায় তৈরি হয়েছে উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, গত সোমবারের গোলাগুলির ঘটনায় গত বুধবার রাতে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ গিয়াস উদ্দীন বাদী হয়ে পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়বকে প্রধান আসামি করে, ১০ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। এরপর বৃহস্পতিবার সকালে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. আবুল ফয়সাল বাদী হয়ে পাল্টা মামলা করেন। এ মামলায় উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক, যুগ্ম আহ্বায়কসহ ২১ জনকে আসামি করা হয়েছে।  

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন সরকার বলেন, গত সোমবারের ঘটনায় পৃথক দুটি মামলা করা হয়েছে। দুটো মামলারই তদন্ত করা হবে। তদন্তের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত সোমবার চন্দনাইশ হাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগস্টের শোকসভায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে গোলাগুলি, ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে উপজেলা আওয়ামী লীগ, উপজেলা যুবলীগসহ প্রায় ছয়জন আহত হন। ঘটনার পরই চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী, দেওয়ানহাট, বাগিচাহাটে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে, বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

শেয়ার করুন