২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:২৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দরজায় চিরকুটসহ টাকা রেখে ক্ষমা চাইলেন...
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২১
দরজায় চিরকুটসহ টাকা রেখে ক্ষমা চাইলেন...


নাগেশ্বরীতে চিরকুট লিখে রাতে ঘরের দরজায় টাকা রেখে গেছে অজানা ব্যক্তি। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে পৌরসভার সুখাতী ভাটিয়াটারী গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে।

ওই গ্রামের আমিনুর রহমানের ছেলে হাসানুর রহমান জানান, রাতের খাওয়া শেষে রাত সাড়ে ৮ টায় ঘরের দরজা দিয়ে শুয়ে পড়েন। হঠাৎ মানুষের পায়ের শব্দ শুনে তিনি দরজা খুলে বের হন। দেখেন কেউ একজন তার বাড়ি থেকে দ্রুত বেরিয়ে যাচ্ছেন। পিছু পিছু গিয়েও দেখা পাননি। ফিরে এসে দরজা বন্ধ করতে গিয়ে দেখেন সেখানে পড়ে আছে একটা ১০০ টাকার নোট। টাকায় পিন দিয়ে আটকানো একটি চিরকুট। সেখানে লেখা আছে এই টাকাটা ক্ষতি করেছি নিয়ে মাফ করে দেবেন। পরে শুনতে পান একইভাবে একই এলাকার আবু বকরের ছেলে আব্দুল বারেকের ঘরের দরজায় ১০ টাকা, ইসমাইলের ছেলে আব্দুস সাত্তারের ঘরের দরজায় ৫০ টাকা, মৃত শমসের আলীর ছেলে সাইদুরের ঘরের দরজায় ৩০ টাকা, ছফর আলীর ছেলে মজনু মিয়ার ঘরের দরজায় ১০০ টাকা রেখে গেছে অজানা ব্যক্তি। মুহূর্তেই ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। উৎসুক জনতা দেখতে ভিড় জমায় সেখানে।

৫ নম্বর ওয়ার্ড কমিশনার রুহুল আমিন জানান, বিষয়টি আমার কানেও এসেছে। কে, কেন একাজটি করেছে তা আমার বোধগম্য নয়।

শেয়ার করুন