২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:৫৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে একদিনে করোনা শনাক্ত ৪৬, মৃত্যু ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
ঝিনাইদহে একদিনে করোনা শনাক্ত ৪৬, মৃত্যু ৩ প্রতীকী ছবি


 ঝিনাইদহে একদিনে করোনা ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৪৬ জন।

সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, গত ২৪ ঘণ্টায় ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ নিয়ে ২ জন ও উপসর্গে সদরে ১ জন মারা গেছে। এ নিয়ে সরকারি হিসাবে করোনায় মৃত্যুর সংখ্যা ২৪৬ জনে দাঁড়ালো। এদের মধ্যে সদরে ১৯৫, শৈলকুপায় ১৮, হরিণাকুন্ডুতে ৯, কালীগঞ্জে ১০, কোটচাঁদপুরে ৭ ও মহেশপুরে ৭ জন রয়েছে।
আজ বুধবার সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া ল্যাব থেকে ২৪৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। ফলাফলে ৪৬ জনের পজেটিভ এসেছে। আক্রান্তের হার ১৮ দশমিক ৯৩ ভাগ। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৮ হাজার ৬’শ ৬৯ জনে। এছাড়াও গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ১৮ জনসহ জেলায় মোট সুস্থ ৬৬৮৫ জন।

ঝিনাইদহ সদর হাসপাতালের নার্সিং সুপার ভাইজার শামীম আরা জানান, বর্তমানে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ৩৫ ও আইসোলেশনে ৫ রয়েছে। এদের মধ্যে সদরে করোনা পজেটিভ ৩০ জন এবং ৬টি উপজেলায় মোট ভর্তি ৫৭জন।

শেয়ার করুন