১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০১:০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আরিয়ানের সঙ্গে সেলফি তুলে ভাইরাল সেই ব্যক্তিকে খুঁজছে পুলিশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
আরিয়ানের সঙ্গে সেলফি তুলে ভাইরাল সেই ব্যক্তিকে খুঁজছে পুলিশ


সম্প্রতি এক প্রমোদতরী থেকে আটক করা হয় বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। এরপর তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠায় আদালত। তারপর থেকে কারাগারেই রয়েছেন তারকাপুত্র।

এদিকে তার গ্রেফতারের খবর ছড়িয়ে পড়ার পরই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, আরিয়ান হেফাজতে থাকাকালীন তার সঙ্গে ছবি তুলেছেন এক ব্যক্তি।

ছবিটি সোশ্যালে ছড়িয়ে পড়ার পরই খবর রটে, সেলফি তোলা ব্যক্তি কোনও অফিসার। তবে এ ব্যাপারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তখন জানিয়েছিল, তিনি কোনও অফিসার নন। আর এবার সেই ব্যক্তির সঙ্গীকে গ্রেফতার করল পুনে সিটি পুলিশ।

জানা গেছে, আরিয়ান খানের সঙ্গে সেলফি তোলা ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। প্রথমে ছবিটি ভাইরাল হওয়ায় মনে হয়েছিল তিনি কোনও এনসিবি কর্মকর্তা। পরে জানা যায় তার সঙ্গে এনসিবির কোনও সম্পৃক্ততা নেই। তবে তার নামে আগে থেকেই লুক আউট নোটিশ জারি করেছিল মহারাষ্ট্রের পুনে পুলিশ।

পুলিশ জানিয়েছে, চাকরি দেওয়ার নামে প্রতারণায় অভিযুক্ত কিরণ পি গোসাভি। যে প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করা হয় সেখানে কিরণ ছিলেন। কোনওভাবেই যেন সে দেশ ছাড়তে না পারে সেজন্য ‘লুক আউট’ নোটিশ জারি করা হয়। কিন্তু ততক্ষণে তিনি দেশ ছেড়েছেন বলে জানা যায়। আর সেই প্রেক্ষিতে সোমবার কিরণের সঙ্গী শেরবানো কুরেশিকে গ্রেফতার করে পুলিশ। তিনিও চাকরি দেওয়ার নামে প্রতারণায় অভিযুক্ত।

প্রসঙ্গত, ২০১৮ সালে একটি প্রতারণা মামলা হয় কিরণের নামে। সেই সময় থেকেই তাকে গ্রেফতারের চেষ্টা করছিল পুলিশ।

শেয়ার করুন