২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৫১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পাল্টা মহড়ায় চীন পাঠাল ২৫ বিমান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
পাল্টা মহড়ায় চীন পাঠাল ২৫ বিমান


ব্রিটিশ নৌবাহিনীর একটি যুদ্ধজাহাজের তাইওয়ান প্রণালীতে অভিযানের পর তাইওয়ানের আকাশে পাল্টা মহড়ায় ২৫টি বিমান পাঠিয়েছে চীন। এর মধ্যে ২২টি জঙ্গিবিমান, পরমাণু অস্ত্র বহনে সক্ষম দুটি বোমারু বিমান এবং একটি সাবমেরিন বিধ্বংসী বিমান ছিলো।

গতকাল শুক্রবার চীনা তাইপের প্রতিরক্ষা মন্ত্রণালয় এ খবর জানিয়েছে। যদিও চীনের এই মহড়ার বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি ব্রিটেনের।উল্লেখ্য, তাইওয়ান নিজেকে আলাদা রাষ্ট্র দাবি করলেও চীন তাইওয়ানকে নিজের ভূখণ্ড হিসেবে দেখে থাকে। আন্তর্জাতিকভাবেও বেশিরভাগ দেশ তাইওয়ানের ওপর চীনের সার্বভৌমত্বকে স্বীকার করে। সূত্র : পার্সুটডে।

শেয়ার করুন