২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:১৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দিনাজপুর চেম্বার অব কমার্সের নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২১
দিনাজপুর চেম্বার অব কমার্সের নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর দিনাজপুর চেম্বার অব কমার্সের নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর।


 দিনাজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচনে বিজয়ী নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সোমবার সকাল ১০টায় দিনাজপুর চেম্বারের নিজস্ব মিলনায়তনে এক অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমের নিকট দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির সভাপতি সুজা-উর রব চৌধুরী।

এসময় নবনির্বাচিত কমিটি ও বিদায়ী কমিটি সদস্যরা ও চেম্বারের নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট আশফাক আহম্মদসহ ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।
দায়িত্ব হস্তান্তরের পর নবনির্বাচিত কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিদায়ী কমিটির সভাপতি সুজা-উর রব চৌধুরী। পরে নবনির্বাচিত কমিটির সভাপতিও বিদায়ী কমিটির সভাপতিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

দায়িত্ব গ্রহণের পর নতুন কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম বলেন, আমরা দিনাজপুরের ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করব। বর্তমান কমিটি সামনের দিনে দিনাজপুর চেম্বারের উন্নয়নে যাতে উজ্জল দৃষ্টান্ত স্থাপন করতে পারে এই চেষ্টা করে যাব।

উল্লেখ্য, এর আগে গত ১২ জুন দিনাজপুর চেম্বার অব কমার্সের দ্বি-বার্ষিক (২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সালের) নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৮টি পদের মধ্যে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম পরিষদ ১৫টি পদে ও রফিকুল ইসলাম পরিষদ ৩টি পদে বিজয় লাভ করে।

এছাড়া সহযোগী সদস্য একজন, গ্রুপ অ্যাসোসিয়েশন সদস্য একজন ও টাউন অ্যাসোসিয়েশন সদস্য একজন নির্বাচিত হন। ২১ জুন পরিচালনা পরিষদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। প্রকাশিত এই তালিকায় ২১টি পদ হতে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমকে সভাপতি, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পুকে সিনিয়র সহ-সভাপতি ও মো. জর্সিস আনামকে সহ-সভাপতি এবং অন্য ১৮ জনকে পরিচালক নির্বাচিত ঘোষণা করা হয়।

১৮ জন পরিচালক হলেন-সৈয়দ সাগির আহম্মেদ, শাহেদ রিয়াজ পিম, মো. আখতারুজ্জামান জুয়েল, মো. শামিম কবির, মো. মোফাজ্জল হোসেন, জহির শাহ, প্রতাপ কুমার সাহা (পানু), রাহবার কবির পিয়াল, মো. সানোয়ার হোসেন, মানবেন্দ্র দাস (মনোজ), সহিদুর রহমান পাটোয়ারী মোহন, মো. জহির খাঁন, মো. মোকাররম হোসেন, সহযোগী সদস্য শাহ রেজাউর রহমান হিরু, গ্রুপ অ্যাসোসিয়েশন সদস্য হারুন উর রশীদ ও টাউন অ্যাসোসিয়েশন সদস্য মো. জাকারিয়া (জাকা)।

শেয়ার করুন