২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৫:০৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বজ্রপাতে নিহত ১৭ বরযাত্রী নিহত: লাশ চুরির আশঙ্কায় ৬ জনের কবর বাঁধাই
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২১
বজ্রপাতে নিহত ১৭ বরযাত্রী নিহত: লাশ চুরির আশঙ্কায় ৬ জনের কবর বাঁধাই লাশ চুরির আশঙ্কায় বজ্রপাতে নিহত ৬ জনের কবর বাঁধাই


সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় বজ্রপাতে ১৭ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে লাশ চুরির আশঙ্কায় ৬ জনের কবর পাকা করে বাঁধাই করা হয়েছে। 

জানা গেছে, গত রবিবার সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের সূর্যনারায়নপুর গ্রামের শরিফুল ইসলাম পাতুর ছেলে আল-মামুনের বিয়ে হয় পার্শ্ববর্তী শিবগঞ্জ উপজেলার পাঁকা গ্রামে। এরপর গত বুধবার দুপুরে শরিফুল ইসলাম পাতু আত্মীয়-স্বজন নিয়ে নৌকাযোগে ছেলের বউ আনার জন্য পাঁকা গ্রামে যাচ্ছিলেন। এমন সময় বৃষ্টির সাথে বজ্রপাত ঘটে। এতে ঘটনাস্থলেই বর আল-মামুনের শরিফুল ইসলাম পাতুসহ ১৭ জন নিহত হন। আহত ১৩জন। তাদের মধ্যে বর আল-মামুনের নানা তোবজুল ইসলাম, নানি জমিলা খাতুন, মামা সাদিকুল ইসলাম, মামি টুকিয়ারা, খালা ল্যাচন বিবি এবং মামাতো ভাই বাবলু’র লাশ বাড়ির সামনে পাশাপাশি কবর দেওয়া হয়। পরে লাশ চুরি হয়ে যেতে পারে এমন আশঙ্কায় বৃহস্পতিবার সন্ধ্যায় কবরগুলো একসাথে পাকা করে বেঁধে দেওয়া হয়।

স্থানীয় নারায়ণপুর ইউনিয়নের সংশ্লিষ্ট ১৩নং ওয়ার্ড সদস্য আজিম হোসেন গণমাধ্যমকে জানান, সরকারের অনুদানের পাশাপাশি লাশগুলোর চুরি ঠেকাতে কবরগুলো বাঁধাই করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহায়তা করার আশ্বাস দেওয়া হয়েছে।

শেয়ার করুন