১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজবাড়ীতে জাতীয় শোক দিবস পালিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
রাজবাড়ীতে জাতীয় শোক দিবস পালিত রাজবাড়ীতে শোক ও শ্রদ্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করেছে সর্বস্তরের মানুষ।


 রাজবাড়ীতে শোক ও শ্রদ্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করেছে সর্বস্তরের মানুষ। বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ রবিবার দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে তাকে স্মরণ করে বিভিন্ন রাজনৈতিক, প্রশাসনিক, সামাজিক, সাংস্কৃতিক ও সরকারি-সেরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারিসহ সর্বস্তরের মানুষ।

সকাল ৮টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনে এমপি খোদেজা নাসরিন আক্তার হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, মো. আকবর আলী মর্জি, গনেশ নায়রন চৌধুরী, মহম্মদ আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
সকাল ৯টায় রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিকে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতুসহ জেলায় সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ। জাতীয় শোক দিবসে জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সকল শহীদদের আত্মার মাগফেতার কামনায় দোয়া আয়োজন করা হয়।

শেয়ার করুন