২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কিউইদের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা, নতুন মুখ ৪ জন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২১
কিউইদের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা, নতুন মুখ ৪ জন


দীর্ঘ ১৮ বছর পর পাকিস্তান সফর করছে নিউজিল্যান্ড। যেখানে দলটি ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। ওয়ানডে ম্যাচ ৩টি মাঠে গড়াবে ১৭, ১৯ ও ২১ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচই হবে রাওয়ালপিন্ডিতে। এরপর লাহোরে গড়াবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

কিউইদের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। সেই দলে নতুন মুখ রয়েছেন ৪ জন ক্রিকেটার। তারা হলেন- মোহাম্মদ হারিস, মোহাম্মদ ওয়াসিম, শাহনাওয়াজ দাহানি ও জাহিদ মাহমুদ।

এছাড়াও দলে ফিরেছেন ইফতিখার আহমেদ ও খুশদিল শাহ। তবে গত জুলাইয়ে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দলে থাকা সালমান আলী আঘা, সরফরাজ আহমেদ ও শোয়েব মাকসুদ বাদ পড়েছেন।

পাকিস্তান ওয়ানডে দল-

বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, আব্দুল্লাহ শফিক, সৌদ শাকিল, খুশদিল শাহ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ হারিস, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম, ফাহিম আশরাফ, মোহাম্মদ নওয়াজ, উসমান কাদির, জাহিদ মাহমুদ, শাহীন শাহ আফ্রিদি, হাসান আলী, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন, শাহনাওয়াজ দাহানি।

শেয়ার করুন