২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়ায় বাসের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
বগুড়ায় বাসের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু


বগুড়ার শাজাহানপুরে বাসের ধাক্কায় মেরিনা বেওয়া (৭১) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত মেরিনা বেওয়া উপজেলার শৈলধুকড়ী গ্রামের মৃত মোজাফফর রহমান আকন্দের স্ত্রী। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার আড়িয়া বাজার স্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনেরা জানান, মেরিনা বেওয়া শেরপুর উপজেলায় তার মেয়ের বাড়িতে বেড়াতে গিয়ে ছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে আড়িয়া বাজার স্ট্যান্ডে গাড়ি থেকে নেমে ঢাকা-বগুড়া মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে পায়ে হেটে পার হচ্ছিলেন। এসময় একটি দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মেরিনা বেওয়া মারা যান।

স্থানীয়রা জানান, আড়িয়া বাজার এলাকায় গত এক মাসে সড়ক দুর্ঘটনায় ৪-৫ জন মারা গেছেন। আড়িয়া বাজার স্ট্যান্ডে মহাসড়কের উপর প্রতিদিন বাজার বসায় হাজার হাজার লোকের সমাগম হয়। এছাড়া মহাসড়কে অটোটেম্পু, ইজিবাইক, রিকসা, ভ্যানসহ বিভিন্ন ধরনের যানবাহন থামিয়ে যাত্রী উঠা নামা করে। এতে করে  রাস্তায় চলাচলকারী মটরযান দেখতে না পেরে রাস্তা পারাপারের সময় প্রায়ই দুর্ঘটনা ঘটছে। 

হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের হাতে মরদেহ হস্তান্তর করা হয়েছে। তাছাড়া মহাসড়কে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন