০৭ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ১০:০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু নেই, শনাক্ত ২৯ গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী


শোক দিবসে অসহায় মানুষকে স্থায়ী কর্মসংস্থানের ব্যবস্থা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
শোক দিবসে অসহায় মানুষকে স্থায়ী কর্মসংস্থানের ব্যবস্থা জাতীয় শোক দিবসে ৫০ জন অসহায় দরিদ্র মানুষ পেলেন স্থায়ী কর্মসংস্থানের সুযোগ।


 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে ৫০ জন অসহায় দরিদ্র মানুষ পেলেন স্থায়ী কর্মসংস্থানের সুযোগ। আজ দুপুরে রাজধানীর সবুজবাগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের উদ্যোগে এসব পরিবারকে পুনর্বাসন করা হয়।

এতে ১০ জনকে নতুন ১০টি রিকশা, ৫ জনকে ৫টি ভ্যান গাড়ী, ৩০ জন মহিলাকে ৩০টি সেলাই মেশিন, ৩টি পরিবারের মাঝে ৩টি ঠেলাগাড়ী এবং ২ জন পঙ্গু ব্যক্তিকে হুইল চেয়ার বিতরণ করা হয়। এছাড়াও করোনা রোগীদের জন্য জরুরি অক্সিজেন সেবা চালু করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন ঢাকা-৯ আসনের এমপি সাবের হোসেন চৌধুরী।
স্থানীয়রা জানান, এটি একটি ব্যতিক্রমী উদ্যোগ। কারণ মানুষের স্থায়ী কর্মসংস্থান অনন্য উদ্যোগ। উপকারীরাও জানান, তারা এখন কাজ করে দুটো মুঠো ভাত খেতে পারবেন। স্বপ্ন দেখেন স্বাবলম্বী হবেন। পরে গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

শেয়ার করুন