২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:২৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ইউএস ওপেন থেকে নাম তুলে নিলেন নাদাল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
ইউএস ওপেন থেকে নাম তুলে নিলেন নাদাল রাফায়েল নাদাল।


ইউএস ওপেন থেকে চোটের কারণে নাম তুলে নিলেন রাফায়েল নাদাল। বাঁ পায়ে চোটের কারণে নাম প্রত্যাহার করতে বাধ্য হলেন স্পেনের এই টেনিস তারকা।

শুক্রবার টুইটারে নাদাল লেখেন, আমি আপনাদের জানাতে চাই, দুর্ভাগ্যজনকভাবে আমাকে ২০২১ মৌসুম শেষ করতে হচ্ছে। বিগত বেশকিছু বছর ধরেই পায়ের চোটের কারণে সমস্যা হচ্ছে। তবে কথা দিচ্ছি আমি ফিরে আসবই। তার জন্য অনেক খাটতে হবে আমায়। আমি খাটতে প্রস্তুত। ধন্যবাদ এই কঠিন সময়ে আমার পাশে থাকার জন্য। ইউএস ওপেন থেকে চোটের কারণে নাম তুলে নিলেন রাফায়েল নাদাল। বাঁ পায়ে চোটের কারণে নাম প্রত্যাহার করতে বাধ্য হলেন স্পেনের এই টেনিস তারকা।

শুক্রবার টুইটারে নাদাল লেখেন, আমি আপনাদের জানাতে চাই, দুর্ভাগ্যজনকভাবে আমাকে ২০২১ মৌসুম শেষ করতে হচ্ছে। বিগত বেশকিছু বছর ধরেই পায়ের চোটের কারণে সমস্যা হচ্ছে। তবে কথা দিচ্ছি আমি ফিরে আসবই। তার জন্য অনেক খাটতে হবে আমায়। আমি খাটতে প্রস্তুত। ধন্যবাদ এই কঠিন সময়ে আমার পাশে থাকার জন্য।তবে এখনই অবসরের কথা ভাবছেন না নাদাল। তিনি লেখেন, আরও কিছু বছর খেলতে চাই। তাই দ্রুত এই সমস্যা থেকে মুক্তি চাই। সেই কারণে যা যা দরকার সব কিছুই করতে চাই এবং সেরা ছন্দে ফিরতে চাই।

হাঁটুর অস্ত্রোপচারের কারণে আগেই ইউএস ওপেন থেকে নিজের নাম প্রত্যাহার করতে বাধ্য হয়েছিলেন রজার ফেদেরার। এবার সরলেন নাদালও। তবে নাদাল ও ফেদেরার না থাকায় আরও সুবিধা হয়ে গেল নোভাক জোকোভিচের। ইউএস ওপেন জিতলে ২১টি গ্র্যান্ড স্ল্যাম জিতে তাদের দুনজকে টপকে যেতে পারবেন তিনি।

শেয়ার করুন