২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৮:৩৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালিয়াকৈরে তৎপর হাইওয়ে পুলিশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২১
কালিয়াকৈরে তৎপর হাইওয়ে পুলিশ


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অযান্ত্রিক যানবাহন চলাচল করায় ৬ লাখ টাকা জরিমানা করেছে হাইওয়ে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২৬টি জেলার যানবাহন চলাচল করে। হাইকোর্টের নির্দেশ বাস্তবায়নে হাইওয়ে পুলিশের এই তৎপরতা চালিয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রায় থ্রি-হুইল বন্ধে কঠোর অবস্থানে রয়েছে হাইওয়ে পুলিশ।  গত ৮ দিনে ২৪০টি অযান্ত্রিক যানবাহনকে আটক করে এদের বিরুদ্ধে সড়ক আইনে ২০১৮ সালের ৮৯(২)ধারা মোতাবেক পস মেশিনের মাধ্যমে ৬ লাখ টাকা জরিমানা করেছে হাইওয়ে পুলিশ। এতে করে মহাসড়কে অযান্ত্রিক যানবাহনের সংখ্যা কমে গেছে। মহাসড়কে অযান্ত্রিক যানবাহন কম থাকায় বিপাকে পড়েছের অনেকে।

শ্রমিক কোহিনুর বেগম জানান, গত কয়েকদিনে অটোরিকশা বন্ধ থাকায় কষ্ট করে পায়ে হেঁটে কারখানায় যাচ্ছি।

এ ব্যাপারে সালনা হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক জানান, মহাসড়কে অযান্ত্রিক যানবাহন চলাচল বন্ধে আমরা কঠোর অবস্থানে আছি। আমাদের এই অভিযান অব্যাহত আছে ও ভবিষ্যতেও থাকবে।

শেয়ার করুন